১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় সরকারি বিধিনিষেধ অমান্য করার অপরাধে ১৩জনকে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৫, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় কঠোর লকডাউনের ৫ম দিনে সরকারি বিধিনিষেধ অমান্য করে মোটরসাইকেল নিয়ে বের হওয়া ও দোকান খুলে ব্যবসা করার অপরাধে ১৩জনকে জরিমানা করেছে । ৫ জুলাই সকাল থেকে শহরে ঢুকার সমস্ত রাস্তা পুলিশের কড়া নজরদাড়িতে বাইরে থেকে জরুরী প্রয়োজন ছাড়া কোন মানুষ প্রবেশ করতে পারিনি।

তবে কিছু মানুষ সরকারি বিধিনিষেধ অমান্য করে মোটরসাইকেল নিয়ে হওয়ার অপরাধে শহরে প্রবেশ মুখে উপজেলা সহকারী কমিশনার ভ‚মি হুমায়ন কবীর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করেন। বেলা সাড়ে ১০টা থেকে সহকারী কমিশনার ভ’মি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেড হুমায়ন কবীর আলমডাঙ্গা থানা পুলিশ পরিদর্শক তদন্ত এমএম সেলিম ও সেনাবাহিনীর টহল টিম নিয়ে শহরের বিভিন্ন মোড়ে অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে সরকারি বিধি নিষেধ অমান্য করার ১৩ জনকে জরিমানা করেন। জরিমানা প্রাপ্ত ব্যক্তিরা হলেন, বাদেমাজু গ্রামের চিনির উদ্দিন বিশ^াসকে ৫শ টাকা, মুন্সিগঞ্জের সাব্বিরকে ৫শ টাকা, শাকিলকে ৫শ টাকা, গোবিন্দপুরের তপন চক্রবর্তিকে ৫শ টাকা, ওলিউরকে ৫শ টাকা, মিরপুর উপজেলার মিঠানের সুজনকে ৫শ টাকা, কারিদাসপুরের শেখ আমানুল্লাহকে ৫শ টাকা, সোনাপট্টিুর সন্তোষকে ৫শ টাকা, পথচারী শরিফুলকে ৫শ টাকা, নায়েব আলীকে ৫শ টাকা, আশিকুর রহমানকে ৫শ টাকা, আব্দুল্লাহ আল মামুনকে ৫শ টাকা, মিয়াপাড়ার ইলিয়াস হার্ডওয়ারের মানোয়ারকে ৩ হাজার টাকা জরিমানা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram