২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় সনাতন ধর্মের মেয়ে অপহনকারী সাব্বির আটক: মে‌য়ে উদ্ধার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৬, ২০২১
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

অপহরণের দীর্ঘ ১ মাস ৪দিন পর আলমডাঙ্গা ষ্টেশনপাড়ার সনাতন ধর্মের মেয়ে অপহনকারী সাব্বিরকে আটক করেছে পুলিশ। উদ্ধার করেছে সনাতন ধর্মের ওই মেয়েকে। গত ১১ আগস্ট আলমডাঙ্গা ষ্টেশনপাড়া এলাকা থেকে তাকে অপহরণ করে নিয়ে যায়। ১৫ সেপ্টেম্বর আলমডাঙ্গা থানা পুলিশ চুয়াডাঙ্গা সদর থানা এলাকা থেকে সাব্বিরকে আটকের পর ওই মেয়েকে উদ্ধার করা হয়।


জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর ষ্টেশনপাড়ার শ্রী বাসুদেব বেদের মেয়েকে কুষ্টিয়া মিরপুর উপজেলার মালিহদ গ্রামের বাবলু হোসেনের ছেলে সাব্বির হোসেন প্রেমের ফাঁেদ ফেলে তুলে নিয়ে যায়। পরে বিষয়টি বাসু দেব বেদ জানতে পেরে সাব্বির হোসেনের পরিবারের সাথে যোগাযোগ করে।

তারা ওই মেয়েকে ফেরত দিতে চেয়ে ফেরত না দিলে গত ২৫ আগস্ট আলমডাঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ওই মেয়ের মা বাদী হয়ে মামলা দায়ের করে। ওই মামলায় আলমডাঙ্গা থানার আইটি অভিজ্ঞ এসআই সুলতান মাহমুদ ইলেকট্রনিক্স ডিভাইসের মাধ্যমে সাব্বিরের মোবাইলের লোকেশন জানার চেষ্টা করে।

পরে ১৫ আগস্ট চুয়াডাঙ্গা সদর থানা এলাকা থেকে সাব্বিরে কৌশলে আটক করে। আটকের পর সনাতন ধর্মের ওই মেয়েকে উদ্ধার করে । ১৫ সেপ্টেম্বর বুধবার সাব্বিরকে জেলহাজতে প্রেরন করেছে। ১৬ সেপ্টেম্বর সনাতন ধর্মের ওই মেয়েকে বিজ্ঞ আদালতে নিয়ে যাওয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram