২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় রাইচ মিলে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্য আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১২, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় নৈশপ্রহরীকে বেঁধে রেখে মেসার্স ইউনুছ রাইচ মিলে র্দুর্ধষ ডাকাতির ঘটনায় ৫ দিনের মাথায় আন্তঃজেলা ডাকাতদলের ৪ ডাকাত সদস্যকে আটক করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ১১ অক্টোবর তাদের ৪ জনকে আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন করা হয়েছে। তাদের মধ্যে ২ জন ম্যাজিষ্ট্রেটের নিকট স্বাকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছে ।

জানা যায়, চুয়াডাঙ্গা -আলমডাঙ্গায় সড়কের আলমডাঙ্গা পৌর এলাকার বন্ডবিলে অবস্থিত মেসার্স ইউনুছ রাইচ মিল। মিলের মালিক আলমডাঙ্গার বিশিষ্ট মিল চাতাল ব্যবসায়ী সমিতির সভাপতি আশরাফুল হক। ওই রাইচ মিলে গত ৪ অক্টোবর দিনগত রাতে প্রায় আড়াইটার দিকে মিলের তারকাটার বেড়া কেটে ১০/১২ জনের ডাকাতদল দাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অস্ত্রের মুখে জিম্মি করে নৈশ্যপ্রহরীর হাতপা ও মুখ বেঁধে ফেলে। পরে মিলের গেটের তালা ভেঙ্গে ধানচাল বহন করা দুটি লাটাহাম্বার গাড়ি নিয়ে যায়। এসময় অফিস রুমের তালা ভেঙ্গে অফিসের আলমারির ও টেবিলের ড্রায়ার ভেঙ্গে কাগজপত্র তছনছ করে এবং কয়েক হাজার টাকা ছিল তা নিয়ে যায়।

এ ডাকাতির ঘটনার মাত্র ৫ দিনের মাথায় পুলিশ আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্যকে আটক করেছে। থানা পুলিশ জানিয়েছে, গত রবিবার গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় জনতার সহযোগিতায় কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার দৌলতখালী গ্রামের জরাফত ওরফে খোশবারের ছেলে মিল্টন ওরফে আকাশ (২৬)কে আটক করে। পরে তার জিজ্ঞাসাবাদে স্বীকারুক্তিতে যশোরের ছাতিয়ানতলা ঘোপ এলাকার মৃত জাহিদুল ইসলামের ছেলে আসলাম হোসেন সাগর (৩০), পাবনা জেলার সদর থানার বাদলপাড়ার রব্বেল পরামানিকের ছেলে আজিজুল হক রুমন (২৫) ও একই গ্রামের মৃত আওকাত মোল্লার ছেলে রাজু ইসলাম (৩০) কে আটক করা হয়।

মামলা তদন্তকারী কর্মকর্তা আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শেখ মাহবুবুর রহমানের নেতৃত্বে এস আই আমিনুর রহমান, এ এস আই পলাশসহ সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করেন। আটকের পর জিজ্ঞাসাবাদে তারা কয়েকজনের নাম উল্লেখ করে ডাকাতি সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন বলে পুলিশ জানিয়েছেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (অপারেশন) শেখ মাহবুবুর রহমান জানান, ধৃত ৪ জনের মধ্যে মিল্টন ওরফে আকাশ ও আসলাম হোসেন সাগর নিজেদেরকে ডাকাতির ঘটনায় সম্পৃক্ত করে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারুক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram