২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় স্যালোইঞ্জিন চালিত আলমসাধু চালক নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২১, ২০২২
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সোহেল হুদা (হাটবোয়ালিয়া প্রতিনিধি) : আলমডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় স্যালো ইঞ্জিন চালিত আলমসাধু চালক জিন্নাত আলীর মৃত্যু হয়েছে। ২১ নভেম্বর সোমবার দুপুরে আলমডাঙ্গার ভাংবাড়িয়া গ্রামের ধাড়িপাড়া মাঠে ফার্নিচারের বোর্ড বোঝাই আলমসাধু গাড়িকে পিছন থেকে যাত্রীবাহী বাস ধাক্কা দিলে চালক ছিটকে পড়ে মৃত্যু হয়।


নিহত স্যালো ইঞ্জিন চালিত আলমসাধু চালক জিন্নাত আলী (৪৮) উপজেলার নান্দবার গ্রামের মৃত রতন আলীর ছেলে। নিহত আলমসাধু চালক দুই ছেলে ও এক মেয়ের পিতা।


জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার আসমানখালী বাজার থেকে জিন্নাত আলী তার আলমসাধু গাড়িতে ফার্নিচার বোর্ড বোঝাই করে হাটবোয়ালিয়া বাজারে আসছিলেন। তিনি ভাংবাড়িয়া গ্রামের ধাড়িপাড়া মাঠের মধ্যে পৌছালে চুয়াডাঙ্গা থেকে হাটবোয়ায়িলা হয়ে আলমডাঙ্গার উদ্দেশ্যে ছেড়ে আসা সোনার তরী নামের একটি যাত্রী বাস দ্রুত গতিতে এসে ফার্নিচারের বোর্ড বোঝাই আলমসাধুর পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

বাসের ধাক্কায় আলমসাধু চালক জিন্নাত আলী গাড়ি থেকে ছিট পড়ে মারাত্মক জখম হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। এসময় হাটবোয়ায়িলা চুয়াডাঙ্গা সড়কে দীর্ঘসময় গাড়ি চলাচল বন্ধ ছিল। পরে আলমডাঙ্গা হাটবোয়ালিয়া ক্যাম্প পুলিশ ও ফায়ার সার্ভিস উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে।


এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, উপজেলার ভাংবাড়িয়া ধাড়িপাড়া মাঠে বাসের ধাক্কায় আলমসাধু চালকের মৃত্যু সংবাদ পেয়ে ঘটনাস্থলে থানা ও ক্যাম্প পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় সুরতাহাল রিপোর্ট শেষে লাশ আত্মীয় স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram