২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ম্যা‌নে‌জিয় কমিটির শিক্ষক প্রতিনিধিদের মনোনয়নপত্র বিক্রয়ে অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৫, ২০২২
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা জেএস মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধিদের মনোনয়নপত্র বিক্রয়ে অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করা হয়েছে। ২৪ মার্চ সন্ধ্যায় ডম্বলপুর গ্রামের সাবেক ইউপি মেম্বর আব্দুর রাজ্জাক এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। নির্ধারিত সময় পার হওয়ার পর সন্ধ্যায় দুই শিক্ষককে দিয়ে প্রস্তাবকারী ও সমর্থনকারী হিসেবে স্বাক্ষর করিয়ে নেওয়ার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আব্দুর রাজ্জাক উল্লেখ করেছেন, আলমডাঙ্গার জেএস মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মনোনয়নপত্র ক্রয় ও জমাদানের সময় ছিল ২২ থেকে ২৪ মার্চ বিকাল ৪টা পর্যন্ত।

নির্ধারিত সময়ে অভিভাবক সদস্যদের মনোনয়পত্র ও ৩ জন শিক্ষক প্রতিনিধির মনোনয়ন পত্র জমা দেওয়া হয়। এদিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম নির্ধারিত সময়ের পর শিক্ষক প্রতিনিধি হিসেবে সাইদুজ্জামান ও সিদ্দিকুর রহমানের নিকট মনোনয়নপত্র বিতরণ করেন। এরপর বিকাল সাড়ে ৫টায় সহকারী প্রধান শিক্ষক নাসির উদ্দিনকে বাড়ি থেকে স্কুলে ডেকে নিয়ে এসে সাইদুজ্জামানের সমর্থনকারী এবং সন্ধ্যা সাড়ে ৬ টায় সহকারী শিক্ষক হেলাল উদ্দিনের বাড়িতে গিয়ে প্রস্তাবকারী হিসেবে স্বাক্ষর করিয়ে নেয়। যা সম্পূর্ণভাবে অনিয়ম।

সংবাদ সম্মেলনের মাধ্যমে বিদ্যালয়ের শিক্ষকসহ এলাকাবাসি অনিয়মতান্ত্রিকভাবে স্বাক্ষর করা ২ শিক্ষক প্রতিনিধির মনোনয়নপত্র বাতিলের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram