১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মোটর(পাম্প) চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে চোর আটকসহ মোটর উদ্ধার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৬, ২০২২
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে বাড়িতে পানি উঠানো মোটর(পাম্প) চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে চোর আটকসহ মোটর উদ্ধার করেছে। গতকাল ২৪ আগস্ট দিনগত রাতে কালিদাসপুর উত্তরপাড়ার শাহিন আলীর বাড়িতে থেকে পানি উঠানো মোটর(পাম্প) চুরি হয়ে যায়। পরে ২৫ আগস্ট আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করলে থানা পুলিশ অভিযান চালিয়ে চোরকে আটকসহ মোটর উদ্ধার করেছে।


জানাগেছে, উপজেলার কালিদাপুর উত্তরপাড়ার মৃত চাঁদ আলীর ছেলে শাহিন আলীর বাড়িতে পানি উঠানোর কাজে ব্যবহৃত একটি গাজী পাম্প ২৪ আগস্ট দিনগত রাতে চুরি হয়ে যায়। ভোরে নামাজ পড়তে উঠে টিওবয়েলের নিকট গিয়ে দেখতে পায় তার মোটরটি নেই। পরে শাহিন আলী বাদী হয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামের নির্দেশে থানার এসআই মনিরুল ইমলাম ও পাইকপাড়া ক্যাম্পের এএসআই শরিফুল সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ২৪ ঘন্টার মধ্যেই মোটর চোর কালিদাসপুর গ্রামের সাজ্জাদুল ইসলাম মুকলের ছেলে নানান অপরাধের সাথে জড়িত এরফান আলী(২৫)কে আটক করে।

আটকের পর তার বাড়ি থেকে হাফ গাজী মোটর(পাম্প) উদ্ধার করে। থানা পুলিশ এরফানকে জিজ্ঞাসাবাদ করিলে সে জানান গত প্রায় ১ মাসে সে কালিদাসপুর এলাকা থেকে বেশ কয়েকটি মোটর চুরি করেছে। চুরি করা মোটর গুলো আলমডাঙ্গার বাইরে নিয়ে বিক্রয় করে। আজ সংশ্লিষ্ঠ মামলায় এরশাদ আলীকে আদালতে প্রেরন করা হবে।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, কালিদাশপুর গ্রামের শাহিন আলীর বাড়ি থেকে মোটর চুরির বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে মোটর চোর একই গ্রামের এরফান আলীকে আটক করে এবং তার বাড়ি থেকে চোরাই মোটর উদ্ধার করে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram