২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মেয়র পদপ্রার্থী আবুল কালাম আজাদের মোটর সাইকেল শোডাউন ও পথ সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৬, ২০২০
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌর সভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী আবুল কালাম আজাদের মোটর সাইকেল শোডাউন ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ নভেম্বর শহরের পুরাতন বাস স্টান্ড থেকে মোটর সাইকেল শোডাউন বের হয়ে পৌর এলাকার সকল ওয়ার্ড প্রদক্ষিণ শেষে গেটবন্ডবিল ও নতুন বাস স্টান্ডে পথ সভা অনুষ্ঠিত হয়।

পথ সভায় প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কুমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ। এসময় তিনি বলেন, আলমডাঙ্গা পৌরসভার সবচে বেশি রাজস্ব আসে যে পশুহাট থেকে তার ডাক সম্পর্কে সকলকে অন্ধকারে রাখা হয়। আলমডাঙ্গা পৌর সভায় গত ১০ বছরে দেখারমত কোন উন্নয়ন হয়নি। সাবেক ও বর্তমান পৌর মেয়র পৌরবাসীর জন্য কি করেছেন তা সকলেই জানেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সহসভাপতি আশাদুল ইসলাম, হাজী বিস্কুট মিয়া, কাবিল উদ্দিন, অ্যাড. রফিকুল ইসলাম, শিক্ষক শামীম, রেজাউল হক, বুলু মিয়া, খয়ের মিয়া,আরিফ আর্মি, বাবুল আর্মি, চাউল ব্যবসায়ী রাজ্জাক মিয়া, কাসেম মিয়া, টেমস মোল্লা, লিমন মোল্লা, বাদল, আওয়ামীলীগ নেতা রেজাউল, জাহাঙ্গীর, শাহীন, শামীম, সেন্টু, যুবলীগ নেতা সনি, নিপ্পন, মাসুম, লক্ষন, সাইদুর, ইকাইল, খোকন, বাবু, ইউনুচ, রোকন, বিশ^, আলিফ, সফিকুল, সাইফুল, সাদ্দাম, রকিবুল, সুমন, জাহাঙ্গীর, বন্ডবিল গ্রামের আয়ুব আলী, আক্কাস, ঝন্টু, মাসুদ, হাসিবুল,শহীদ, সেলিম, ফজু, শাহীন, আরাফাত, রবিউল, ইসলাম  প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram