২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মুদি ও মনোহারি সমিতির নব নির্বাচিত সদস্যদের শপথ ও সংর্বধনা অনুষ্ঠান অনু‌ষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১১, ২০২৩
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মুদি ও মনোহারি সমিতির নির্বাচিত সদস্যদের সংর্বধনা দেওয়া হয়েছে। একই অনুষ্ঠানে নির্বাচিত সদস্যদের শপথবাক্য পাঠ করানো হয়। ১০ মার্চ শুক্রবার সন্ধ্যার পর বণিক সমিতির কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন বণিক সমিতি। শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি মুদি ও মনোহারি সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আলমডাঙ্গা পৌরসভার মেয়র হাসান কাদির গনু।
এর আগে গত ৩ মার্চ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সমিতির ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।


শুক্রবার সন্ধ্যার পর আলমডাঙ্গা মুদি ও মনোহারি সমিতির ২১৮ জন সদস্য বণিক সমিতির কার্যালয়ে উপস্থিত হন। অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি আরেফিন মিয়া মিলন ও সাধারন সম্পাদক আলাউদ্দিনসহ কমিটির ২১ সদস্যকে ফুলের মালা ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেয়া হয়।


এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার সাবেক চেয়ারম্যান আজিবর রহমান, বিশিষ্ট ঠিকাদার আনোয়ার হোসেন, মোহাম্মদ আলী, কামরুজ্জামান হীরা।


বণিক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন ও চঞ্চল মাহমুদের যৌথ পরিচালনায় সমিতির নবনির্বাচিত সদস্যরা একে একে অতিথিদের হাত থেকে ক্রেস্ট গ্রহন করেন।


সমিতির নির্বাচিত সহসভাপতি হলেন আশরাফুল ইসলাম পিন্টু ও সাইফুল ইসলাম লিটন, সহসাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ও জাহাঙ্গীর হোসেন, কোষাধ্যক্ষ আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম, ধর্ম সম্পাদক হাজি মোঃ মহিউদ্দিন, দপ্তর সম্পাদক শ্রী বাবলু সাহা, প্রচার সম্পাদক শ্রী অমিত কুমার ভৌতিকা ও ক্রীড়া সম্পাদক শ্রী সুবোল কুমার সাহা।


উপদেষ্টা পাঁচজন হচ্ছেন আজিজুল হক পকু মিয়া, রবিউল ইসলাম মিয়া, গৌর কুমার বিশ্বাস ও মাজেদ আলী ভ‚ঁইয়া।

কার্যকরী পরিষদের সদস্য হলেন, মিজানুর রহমান, অমল কুমার অধিকারী, নায়েব আলী ও নাসির উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন বণিক সমিতির যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, ধর্ম সম্পাদক হাফেজ মোতালেপ হোসেন, সদস্য জয়নাল আবেদীন ক্যাপ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram