২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্থদের মাঝে কম্বল ও নগত অর্থ বিতারণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ৩ শতাধিক অসহায় দরিদ্র শীতার্থদের মাঝে কম্বল ও নগত অর্থ বিতারণ করা হয়েছে। ১ ডিসেম্বর মক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের অফিসে উপজেলার ২৩ টি গ্রাম ও পৌর এলাকার ১৬ টি মহল্লায় এ কম্বল ও নগত অর্থ বিতরণ করা হয়।

মুক্তমনা ফাউন্ডেশনে সভাপতি আমেরিকা প্রবাসী আজিম উদ্দিন, আমেরিকা প্রবাসী ও চিকিৎসা বিজ্ঞানী মাসুদ পারভেজ, ইতালি প্রবাসী আব্দুর রহিম রঞ্জু, মালয়েশিয়া প্রবাসী মনিসুর রহমান মনিস, আমেরিকা প্রবাসী জহিরুল ইসলাম জহির, ফরিদুল ইসলাম, খান, মোহাম্মদ জনি, বাবলু, বেলাল হোসেন, মুক্তমনা ফাউন্ডেশনের সাধারন সম্পাদক ডা. মহসিনুজ্জামান চাদ, সহসভাপতি বশিরুল আলম, সাংগঠনিক সম্পাদক এসকে ওয়াহেদ, সিনিয়র সদস্য বিজেস কুমার রামেকার সহযোগীতায় এ কম্বল ও নগত অর্থ বিতারন করা হয়।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন মুক্তমনা ফাউন্ডেশনের সাধারন সম্পাদক ডা. মহসিনুজ্জামান চাদ, সহসভাপতি বশিরুল আলম, সাংগঠনিক সম্পাদক এসকে ওয়াহেদ, সিনিয়র সদস্য বিজেস কুমার রামেকা দপ্তর সম্পাদক রাসেল আহমেদ, মঞ্জুরুল ইসলাম মঞ্জু প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram