২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ অব্যাহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ অব্যাহত রয়েছে। ৩১ আগস্ট সন্ধ্যায় আলমডাঙ্গা মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ আজিম উদ্দিনের নেতৃত্বে অসহায় নারীকে চিকিৎসার জন্য নগত টাকা সহায়তা করেছেন।

বেশ কিছুদিন আগে উপজেলার কালিদাসপুর ইউনিয়নেরজগন্নাথপুর গ্রামের আবু বক্করের স্ত্রী নাজমা খাতুন(৩৫) ঘরের দেয়াল চাপা পড়ে মারাত্মক আহত হয়। ওই দেয়াল চাপা পড়ে নাজমা খাতুনের একটি হাত ও একটি পা ভেঙ্গে যায়। আবু বক্কর তার সবকিছু বিক্রয় করে স্ত্রীকে ভাল করার জন্য হাত ও পায়ে অস্ত্র পাচার করে। ওই অপারেশনের স্থানে ইনফেকশন হওয়ায় তার উন্নত চিকিৎসা প্রয়োজন।

তার উন্নত চিকিৎসার জন্য আলমডাঙ্গা মুক্তমনা ফাউন্ডেশন নাজমা খাতুনের চিকিৎসার জন্য সহায়তা করেছেন। ৩১ আগস্ট নাজমা খাতুনের স্বামী আবু বক্কর মুক্তমনা ফাউন্ডেশনের অফিসে এসে চিকিৎসা সহায়তা গ্রহন করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ডাঃ মহসীনূজ্জামান চাঁদ, সহ-সাংগঠনিক সম্পাদক বশিরুল আলম, সিনিয়র সদস্য বিজেস রামেকা প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram