১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ অব্যাহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২, ২০২১
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ অব্যাহত রয়েছে। ১ জুলাই ফাউন্ডেশনের পক্ষ থেকে আসাননগরের প্রতিবন্ধী ক্ষুদ্র ব্যবসায়ী শহিদুল ইসলামকে আর্থিক সহযোগিতা, বেলগাছির দরিদ্র ভ্যানচালকের ছেলের চোখ চিকিৎসার অর্থ ও নওদা বন্ডবিল হাফিজিয়া লিল্লাহ বোর্ডিং –এ প্রতি মাসের চাল সরবরাহ দেওয়া হয়েছে।

মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আমেরিকা প্রবাসি ব্যবসায়ী মোহাম্মদ আজিম উদ্দীন এ অর্থ প্রদান করেন। আলমডাঙ্গা হাইরোডস্থ হোটেল ভি আইপি-র নীচ তলায় অবস্থিত মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে এ সেবা প্রদান করা হয়।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডাক্তার মোঃ মহাসীনুজ্জামান চাঁদ, সাংগঠণিক সম্পাদক ওয়াহেদ শেখ, সহ সাংগঠণিক সম্পাদক বশিরুল আলম, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান টুটুল, জৈষ্ঠ সদস্য বিজেশ কুমার রামেকা প্রমুখ।

এ সময় মোহাম্মদ আজিম উদ্দীন বলেন, প্রত্যেক মানুষের উচিত নিজের অবস্থান থেকে যতটুকু সম্ভব সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তাদের জন্য কিছু করা। মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন মহৎ উদ্দেশ্য নিয়ে সৃষ্টি করা হয়েছে। যারা আলমডাঙ্গার মানুষের জন্য কিছু করতে চান, অসহায় মানুষের পাশে দাঁড়াতে চান, তাদের একটা উন্মুক্ত প্লাটফর্ম। দেশে কিংবা বিদেশে থেকেও যে কোন ব্যক্তি এ সংগঠণের সাথে যুক্ত হতে পারেন। ইতোপূর্বে এ সংগঠণের পক্ষ থেকে দরিদ্র জনগোষ্ঠিকে খাদ্য সহায়তা, আর্থিক সহযোগিতা, চিকিৎসা সহযোগিতা ও শীতবস্ত্র প্রদান করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram