২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাস্ক পরিধান না করার অপরাধে ১৪ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ৩০, ২০২১
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় মাস্ক পরিধান না করে বাইরে ঘুরাফেরা করার অপরাধে ১৪ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ৩০ মে উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।


জানা যায়, করোনাভাইরাস সংক্রমণ বেড়ে নতুন করে আতঙ্ক শুরু হয়েছে। দেশে করোনা সংক্রমণের হার বৃদ্ধি পেতে শুরু করেছে। বর্তমানে বাংলাদেশের মানুষের শরীলে করোনা ভাইরাসের ভারতীয় ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে। সেই সাথে নতুন রোগ বøাক ফাংঙ্গ দেখা দিয়েছে। এরই মধ্যে প্রশাসনও ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ শুরু করেছে। বাড়ির বাইরে চলাচলরত অবস্থায় ব্যক্তিকে অবশ্যই মাস্ক পরতে হবে এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মনে চলতে হবে। কোনো ব্যক্তি এই আইন অমান্য করলে তার বিরুদ্ধে সংক্রমণ আইনে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৪ জনকে জরিমানা করা হয়। আর্থিক দন্ড প্রদানকারি পথচারী সবুজ ৩শ টাকা, ওমর আলী ১শ টাকা, জুয়েল রানা ১শ টাকা, সুজন ১শ টাকা, আব্দুস সালাম ১শ টাকা, শাওন ৫০ টাকা, কবীর ৩শ টাকা, শাহাদৎ ৫০ টাকা, আরিফুল ১শ টাকা, বকুল ১শ টাকা, স্বপন ৫০ টাকা, সোহেল ১শ টাকা, মনিরুজ্জামান ৫০ টাকা, জাকারিয়া ১শ টাকা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram