২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করলেনিএমপি ছেলুন জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ৯, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করলেন চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। ৯ মে সকাল ১০টায় আলমডাঙ্গা দলীয় কার্যালয়ে আলমডাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মিদের সাথে নিয়ে তিনি মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ উদ্বোধন করেন। এসময় তিনি বলেন সকল মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বাংলাদেশে বর্তমানে করোনার প্রকোপ কম আছে। করোনার প্রকোপ কম থাকার কারন আমাদের সচেতনতা। আপনাদের কারো করোনা উপসর্গ দেখা দিলে লুকিয়ে না রেখে চিকিৎসকের শরণাপন্ন হতে হবেন। আমাদের পাশ^বর্তী দেশ ভারতের যেভাবে করোনার প্রকোপ বেড়েছে তা আপনারা সকলে জানেন। ইতোমধ্যে করোনা ভাইরাসের ভারতীয় ভেরিয়েন্ট আমাদের দেশে ধরা পড়েছে। সে জন্য আমাদের সকলকে আরো সতর্ক হয়ে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। পরে দলীয় নেতাকর্মিরা চার তলার মোড়, আলতায়েবা মোড় ও মাছ বাজার এলাকায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য শাহ আলম, আবু মুসা, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ লিয়াকত আলী লিপু মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক মতিয়ার রহমান ফারুক, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি অ্যাড. সালমুন আহমেদ ডন, বণিক সমিতির সাধারন সম্পাদক কামাল হোসেন, ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি এম আজিজুল হক, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদকের মধ্যে নুরুল ইসলাম দিপু, জয়নাল আবেদীন, মোল্লা কামরুজ্জামান শামীম, মাহমুদুল হাসান চঞ্চল, মকবুল হোসেন, আব্দুল হান্নান মাস্টার, কাউন্সিলর খন্দকার মজিবুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকের মধ্যে আক্তারুজ্জামান, সোনা উল্লাহ, উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক আহসান উল্লাহ, সাবেক কলেজ ছাত্রলীগের সভাপতি সোহের রানা শাহিন, কলেজ ছাত্রলীগরে সভাপতি আশরাফুল হক, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক নাহিদ হাসান তমাল, কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসানুজ্জামান, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাইন বাদশা, ছাত্রলীগ নেতা সাকিব, রকি, টিটন, অটাল, সৈকত , রোমান প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram