২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মার্চ মাসের জাতীয় দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৪, ২০২২
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ঐতিহাসিক ৭ মার্চ, ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস , ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালনের লক্ষে আলমডাঙ্গা উপজেলা পরিষদে এক প্রস্তুতি সভা আয়োজন করা হয় ।

বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে এ প্রন্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় যথাযোগ্য মর্যাদায় ও বিস্তারিত কর্মসুচীর মাধ্যমে দিবসগুলো পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসেন।বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধের বীর প্রতিক সাইদুর রহমান, সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ, উপজেলা ভাইস এ্যাডভোকেট সালমুন আহম্মেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা হাদী জিয়াউদ্দিন আহম্মেদ।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব শামীম রেজা উপস্থাপনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, আলমডাঙ্গা সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম সরোয়ার মিঠু, মহিলা ডিগ্রী কলেজের পক্ষে সাল্লাহউদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল বারি,উপজেলা শিক্ষা অফিসার শামসুজ্জোহা, আলমডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, খাসকররা ইউপি চেয়ারম্যান তাফসির আহম্মেদ লাল,আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram