১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২০, ২০২১
43
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে আলমডাঙ্গায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২০ মে সকালে আলমডাঙ্গা প্রেসক্লাবের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনের সড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করা হয়। শেষে উপজেলা নির্বাহী অফিসারের পুলক কুমার মন্ডলের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কালে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি শাহ আলম মন্টু, সিনিয়র সহসভাপতি রহমান মুকুল, যুগ্ম সম্পাদক প্রশান্ত বিশ^াস, দৈ‌নিক ই‌ত্তেফাক প‌ত্রিকার প্র‌তি‌নি‌ধি ফিরোজ ইফতেখার।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক হামিদুল ইসলাম আজমের উপস্থাপনায় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা সরকারি কলেজের সহকারী অধ্যাপক শেখ শফিউজ্জামান, ইংরেজি বিভাগের প্রভাষক আমিরুল ইসলাম জয়, সাংবাদিক জামসিদুল হক মুনি, অনিক সাইফুল, শরিফুল ইসলাম রোকন, কে এ মান্নান, মাওলানা আবুল কাসেম, আবুল কাসেম টুটু, সোহেল হুদা, কাইরুল মামুন, রুনু খন্দকার, সাহাবুল হক, গোলাম সরোয়ার সদু, তানভীর সোহেল, নাহিদ হাসান, সোহাগ, আশরাফুল হক ডাবলু সহ প্রেস ক্লাবের সকল সদস্য বৃন্দ। এ ছাড়াও,মানববন্ধনে আলমডাঙ্গা প্রেস ক্লাবের প্রতিনিধিসহ বিভিন্ন পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে সংহতি প্রকাশ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram