২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মানবপাচার মামলার প্রধান অভিযুক্ত ইমরামুল হক গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৯, ২০২০
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মানবপাচার মামলার প্রধান অভিযুক্ত ইমরামুল হককে গ্রেফতার করেছে আলমডাঙ্গা থানা পুলিশ। ৯ ডিসেম্বর বিকালে আলমডাঙ্গা বড়গাংনী তদন্ত কেন্দ্রের পুলিশ তাকে গ্রেফতার করে।


জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার বড়গাংনী গ্রামের গোলাম রসুলের ছেলে আবু বক্কর সিদ্দীকে সৌদিআরবে ভাল চাকুরী ও বেতনের লোভ দেখিয়ে বিদেশ পাঠানোর কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। ২০১৮ সালে ২৩ ফেব্রæয়ারী আবু বক্করের সৌদিআবর যাওয়ার সমস্ত কাগজপত্র ফাইনাল হয়েছে দাবী করে ৪ লাখ টাকা নেয় একই ইউনিয়নের নান্দবার গ্রামের রবিউল হকের ছেলে ইকরামুল ও তার সহযোগীরা।

পরে আবু বক্করকে চিটাগাং বন্দরে নিয়ে গিয়ে একটি জাহাজে উঠিয়ে পাচারের চেষ্টা করে। ২ ঘন্টা পর আবু বক্কর কৌশলে জাহাজ থেকে নেমে পালিয়ে বাড়ি চলে আসে। বাড়ি আসার পর অভিযুক্ত ইকরামুলের বাড়িতে গিয়ে আবু বক্কর কেন পানি পথে নিয়ে যাচ্ছিল জিজ্ঞাসা করে এবং টাকা ফেরত চাই। পরে আবু বক্করকে টাকা ফেরত দিবে বলে দীর্ঘদিন তালবাহানা করে নিয়ে বেড়ায়। আবু বক্কর কোন উপায় অন্তর না পেয়ে আদালতে পানব পাচার মামলা দায়ের করে।

মামলায় ১ নং অভিযুক্ত নান্দবার গ্রামের রবিউল ইসলামের ছেলে ইকরামুলসহ তিন জনের নামে মামলা দায়ের করেন। ওই মামলায় আলমডাঙ্গা বড়গাংনী তদন্ত কেন্দ্রের এসআই সাইদুজ্জামান অভিযান চালিয়ে ইকরামুলকে গ্রেফতার করে নিয়ে আসে। গতকালই তাকে আদালতে প্রেরন করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram