২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাদক সেবনের অপরাধে ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৭, ২০২২
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা মাদক দ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয় ও সেবনের অপরাধে ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ১৭ এপ্রিল উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানাগেছে, উপজেলার মাধবপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে আশরাফুল আলম(৩৪) বেশকিছুদিন ধরে ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয় করে আসছিল। সে বাইরে থেকে ট্যাপেন্টাডল ট্যাবলেট ক্রয় করে নিয়ে এসে গ্রামে বিক্রয় করে।

তার নিকট বিভিন্ন এলাকা থেকে মাদক সেবনকারীরা ট্যাপেন্টাডল ট্যাবলেট সেবন করে যায়। ১৭ এপ্রিল বিকালে মাধবপুর গ্রামের দাসপাড়ার মাঠে বসে আশরাফুলসহ কুষ্টিয়া জেলার ইবি থানার ঝাউদিয়া গ্রামের রহমান আলীর ছেলে রফিকুল ইসলাম(৩২), মিরপুর উপজেলার নগরবাকা গ্রামের গোরাম সরোয়ারে ছেলে রবিউল ইসলাম বরি(৩৩) ও একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সোহের রানা(২৩) ট্যাপেন্টাডল ট্যাবলেট সেবন করছিল। এসময় আলমডাঙ্গা থানার এসআই শরিয়তুল্লাহ ও এএসআই মেহেদি সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ট্যাপেন্টাডল সেবনকালে তাদের ৪জনকে আটক করে।

আটকের পর উপজেলা নির্বাহী অফিসার এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেড রনি আলম নূরকে অবহিত করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদারত পরিচালনা করে আশরাফুল আলমকে ১ বছর ৬ মাস বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা করেন। বাকী ৩ জন রফিকুল ইসলাম, রবিউল ইসলাম রবি ও সোহের রানাকে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা করে জরিমানা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram