২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাদক ব্যবসার অপরাধে ২ ব্যবসায়ীকে দেড় বছর করে কারাদন্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৩, ২০২০
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক ব্যবসার অপরাধে ২ ব্যবসায়ীকে দেড় বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন। ১৩ আগস্ট উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার ষ্টেশন পাড়ার মাদক স¤্রাট রেজাউল কালার ছেলে মাদক ব্যবসায়ী এলাকার দোকান চোর চক্রের সদস্য বরিউল ইসলাম(২৮) ও বন্ডবিল গ্রামের শফি উদ্দিন মোল্লার ছেলে মাদক ব্যবসায়ী মামুম মোল্লা(৩৫) বেশ কিছু দিন ধরে মাদক ব্যবসা করে আসছিল।

তারা শুধু মাদক ব্যবসাই করে না। পৌর এলাকার বিভিন্ন মোড়ে ও শহরের মধ্যে বিভিন্ন দোকানে ও বাড়িতে টিন কেটে, গ্রিল কেটে চোর চক্রের সদস্য। ইতোপূর্বে বেশ কয়েকবার মাদকসহ ও চোরাই মালামাল সহ পুলিশ তাদের আটক করেছে । ১৩ আগস্ট ষ্টেশন এলাকায় মাদক বিক্রয়কালে আলমডাঙ্গা থানা পুলিশ তাদের আটক করে। আটকের পর উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলীকে সংবাদ দিনে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আর্দালত পরিচালনা করে রবিউল ও মামুনকে ১ বছর ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram