২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাদক বিক্রয় ও সেবনের অপরাধে হারদী কুয়াতলা গ্রামের মোমিন আলীকে ৬ মাসের কারাদন্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১, ২০২২
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মাদক বিক্রয় ও সেবনের অপরাধে হারদী কুয়াতলা গ্রামের মোমিন আলীকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা করেছে । ৩১ আগস্ট বুধবার বিকালে হারদী কুয়াতলা মাঠের মধ্যে রাস্তার মাদক বিক্রয়কালে তাকে আটক করে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানা গেছে, উপজেলার হারদী ইউনিয়নের কুয়াতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে মোমিন আলী (৩০) দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য গাঁজা বিক্রয় করে আসছিল। ৩১ আগস্ট বুধবার ওসমানপুর ক্যাম্প পুলিশের এসআই আজগর আলী কুয়াতলা মাঠে রাস্তার উপর গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় মোমিনকে আটক করে। আটকের পর উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরকে সংবাদ প্রদান করেন।

পরে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ১৯(১)(খ), ৩৬(১) সারণী ১৯ ধারা মোতাবেক ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা অর্থদন্ড করেন। জরিমানার ১ হাজার টাকা অনাদায়ে আরও ২ সপ্তাহ কারাদন্ড প্রদান করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram