২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালতের অভিযানে এলিগ্যান্ট ফিড ব্যবসায়ীকে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২১, ২০২২
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ ফিস ফিড বিক্রি ও লাইসেন্স বিহিন ব্যবসা করার অভিযোগে এলিগ্যান্ট ফিড ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন। ২০ জুন সোমবার দুপুরে মৎস অধিদপ্তরের উদ্যোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ভূমির নেতৃত্বে রেল স্টেশন এলাকার এলিগ্যান্ট ফিড ব্যবসায়ীর দোকানে এই অভিযান পরিচালিত হয়।


জানা গেছে, আলমডাঙ্গার রেল স্টেশন রোডে সোমবার বিকেলে এলিগ্যান্ট ফিডের দোকানে সহকারি কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। অভিযানে লাইসেন্স না থাকা, মেয়াদোত্তীর্ণ ফিস ফিড বিক্রিসহ নানা অভিযোগে পরিচালিত হয়।

অভিযানের মৎস্য খাদ্য ও পশু খাদ্য আইন, ২০১০ অনুযায়ী ওই প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা অর্থদÐ প্রদান করা হয়। অভিযানকালে আরও উপস্থিত ছিলেন উপজেলা মৎস কর্মকর্তা ফাতেমা কামরুন্নাহার আঁখি, মৎস্য সম্প্রসারন কর্মকর্তা আব্দুল মালেক, সম্প্রসারন কর্মকর্তা শাহিনা আক্তার। ভ্রাম্যমান আদালতের সহযোগিতায় ছিলেন থানা পুলিশের একটি টিম।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram