১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালত ও ভোক্তাধিকার অধিদপ্তর অভিযান চালিয়ে ৭ ব্যবসায়ীকে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৪, ২০২২
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালত ও ভোক্তাধিকার অধিদপ্তর অভিযান চালিয়ে ৭ ব্যবসায়ীকে জরিমানা করেছেন। ১৩ ফেব্রæয়ারি দুপুরে কুমারী বাজারে ভোক্তাধিকার অধিদপ্তর অভিযান চালিয়ে ৩ ব্যবসায়ীকে এবং বিকালে উপজেলা সহকারী কমিশনার ভ‚মি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৪ ব্যবসায়ীকে জরিমানা করেন।


জানাগেছে, চুয়াডাঙ্গা ভোক্তাধিকার অধিদপ্তরের সহকারি পরিচালক সজল আহমেদ উপজেলার কুমারী বাজারে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন। অভিযানে নোঙ্গর কফি এন্ড স্নাকস নামক প্রতিষ্ঠানে ফ্রিজ ভর্তি মেয়াদ উত্তীর্ণ পানিও কোকাকোলা, কপি বানানোর মেয়াদ উত্তীর্ণ দুধ, বার্গারের জন্য মেয়াদ উত্তীর্ণ বনরুটি পায়। এসকল মেয়াদ উত্তীর্ণ খাবার দ্রব্য রাখার অপরাধে প্রতিষ্ঠানের মালিককে ৫ হাজার টাকা জরিমানা করেন। একই বাজারে মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখা ও মূল্যতালিকা প্রদর্শন না করার অপরাধে মেসার্স রহিম ষ্টোরের মালিককে ২ হাজার টাকা এবং মেসার্স শীতল মিষ্টান্ন ভান্ডারের মালিক ১ হাজার টাকা জরিমানা করেন।


এদিকে বিকালে উপজেলা সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ আলমডাঙ্গা শহরের হাইরোডে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমান আদালত পরিচারনা করেন মোটরযান আইনে গোবিন্দপুর গ্রামের সাইদুল ইসলামে ৫শ টাকা, লাইসেন্স বিহীন এলপি গ্যাস বিক্রয়ের অপরাধে ব্যবসায়ী আনিসুজ্জামানকে ২ হাজার টাকা, সুরুজ উদ্দিনকে ১ হাজার টাকা এবং মূল্যতালিকা প্রদর্শন না করার অপরাধে আব্দুল মাসুমকে ১ হাজার ৫ম টাকা জরিমানা করেন। দুটি অভিযানে আলমডাঙ্গা থানার এসআই আমিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram