২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালতে চাউল বিক্রয়ের লাইসেন্স ও মূল্য তালিকা না থাকায় ৭ প্রতিষ্ঠানে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৭, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চাউল বিক্রয়ের লাইসেন্স ও মূল্য তালিকা না থাকায় ৭ প্রতিষ্ঠানে জরিমানা করেছেন। ৭ ফেব্রæয়ারী সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা সহকারী কমিশনার ভ‚মি মোঃ হুমায়ন কবীর ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানাগেছে, আলমডাঙ্গা বাজারে বেশ কয়েকটি প্রতিষ্ঠান দীর্ঘদিন ধরে লাইসেন্স বিহীন চাউলের ব্যবসা করে আসছে। তাদের ফুড অফিস কর্তৃক লাইসেন্স করার জন্য বলা হলেও তাদেরকে তোয়াক্কা ব্যবসা চালিয়ে আসছে।

৭ ফেব্রæয়ারী আলমডাঙ্গা সহকারী কমিশনার ভূমি মো: হুমায়ন কবীর আলমডাঙ্গার খাদ্য পরিদর্শক রাকিবুল ইসলামকে সঙ্গে নিয়ে বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় আলমডাঙ্গা বাজারের জহুরুল ইসলামকে ২ হাজার, অমল অধিকারীকে ৪ হাজার, মীর ষ্টোরে ২ হাজার, মানিক ষ্টোরে ৫ হাজার, আমানুল্লাহকে ৪ হাজার, সেন্টুকে ১ হাজার ও কাশেম আলীকে ২ হাজার টাকা জরিমানা করেন। এসময় আলমডাঙ্গা থানার এসআই সিদ্ধার্থ মন্ডল সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram