১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ভোক্তাধিকার সংরক্ষণ অধিদপ্তর ভ্রাম্যমান অভিযান চালিয়ে ৩ প্রতিষ্ঠানে ২১ হাজার টাকা জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৭, ২০২২
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ভ্রাম্যমান অভিযান চালিয়ে ৩ প্রতিষ্ঠানে ২১ হাজার টাকা জরিমানা করেছেন। ৭ মার্চ সোমবার চুয়াডাঙ্গা ভোক্তাধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সজল আহমেদ আলমডাঙ্গা আনন্দধাম সড়কের সুরেশ স্টোরে , তহ বাজারে রেজা ষ্টোরে ও পশুহাটের ফাইভ স্টার হোটেলে এ ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন।


জানাগেছে, আলমডাঙ্গা শহরে তেল ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের যথাযথ মূল্যতালিকা প্রদর্শন না করে পণ্য বিক্রয় ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও সংরক্ষণ করে । গতকাল সোমবার বেলা ১১ টার দিকে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের চুয়াডাঙ্গার সহকারি পরিচালক সঙ্গীয় ফোর্স নিয়ে আলমডাঙ্গা শহরে তেল ও নিত্যপ্রয়োজনীয় পণ্যে ও খাবারের হোটেলের উপর ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন।

অভিযানে আনন্দধাম সড়কের সেমার্স সুরেশ স্টোরে তেল ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের যথাযথ মূল্যতালিকা প্রদর্শন না করায় ভোক্তাধিকার সংরক্ষণ আইনে মেসার্স সুরেশ স্টোরের মালিককে ১০ হাজার টাকা। একই অপরাধে তহ-বাজারের রেজা ষ্টোরের মালিককে ৩হাজার টাকা জরিমানা করেন। পরে লালব্রিজ পশুহাট এলাকার ফাইভ স্টার হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও সংরক্ষন করার অপরাধে মালিককে ৮ হাজার টাকা জরিমানা করেন। এসময় আলমডাঙ্গা থানার এসআই জামাল সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram