২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ভোক্তাধিকার সংরক্ষণ অধিদপ্তর ভ্রাম্যমান অভিযানে ২টি বেকারিতে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৮, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ভোক্তাধিকার সংরক্ষণ অধিদপ্তর ভ্রাম্যমান অভিযান পরিচালনা করে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য দ্রব্য তৈরীর অপরাধে ২টি বেকারিতে জরিমানা করেছে। ৮ মার্চ চুয়াডাঙ্গা ভোক্তাধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদ এ ভ্রাম্যমান অভিযান পরিচালনা করে জরিমানা করেন।


জানাগেছে, আলমডাঙ্গা শহরের বেশকয়েকটি বেকারিতে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য দ্রব্য তৈরী করা হচ্ছে। এসমন অভিযোগের ভিত্তিতে ৮ মার্চ চুয়াডাঙ্গা ভোক্তাধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক ভ্রাম্যমান অভিযোগ পরিচালনা করেন।

অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য দ্রব্য তৈরী ও তৈরীকৃত পণ্যের মোড়কীকরণ বিধি (মেয়াদ, মূল্য ইত্যাদি) লংঘন করায় ভোক্তাধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭, ৪৩ ধারায় শহরের হাইরোডের মেসার্স মামুন বেকারির মালিককে ৪ হাজার টাকা জরিমানা করেন। একই অপরাধে লালব্রিজ রোডের মিয়াপাড়াস্থ আরজু ফুডের মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করেন। এসময় চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram