২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ভাড়ায় এসে ইজি বাইক খোয়ালেন সরোজগঞ্জের যুবক মাহিম বিশ্বাস

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১৭, ২০২২
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ভাড়ায় এসে ব্যাটারি চালিত ইজি বাইক খোয়ালেন সরোজগঞ্জের ধুতুরহাটের যুবক মাহিম বিশ্বাস। ১৭ জানুয়ারী দুপুরে চুয়াডাঙ্গার বড় বাজার থেকে ৫শ টাকা ভাড়া মিটিয়ে মালামাল নেওয়ার কথা বলে আলমডাঙ্গায় নিয়ে আসে প্রতারক ১ যুবক।


জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ ধুতুরহাট গ্রামের আব্দুল ওহাব বিশ্বাসের ছেলে মাহিম বিশ্বাস(১৮) প্রায় ৮ মাস ধরে ব্যাটারি চালিত ইজি বাইক চালায়।

সোমবার সকালে বাড়ি থেকে বের হয়ে মাহিম চুয়াডাঙ্গা বড় বাজারে আসে। সেখানে থেকে অপরিচিত এক যুবক তাকে আলমডাঙ্গা থেকে মালামাল নেওয়ার জন্য ৫শ টাকায় ভাড়া করে। পরে তার সাথে আলমডাঙ্গায় আসে। ইজিবাইক ছিনতাইকারীর আরেক সদস্য বাস যোগে এসে নামে আলমডাঙ্গায়।

আলমডাঙ্গা স্টেশন থেকে তারা দুজন ইজি বাইক নিয়ে চারতলার নিকটস্থ রেখে বাজারে মালামার কিনতে যাওয়ার কথা বলে। এসময় এক ছিনতাইকারী গাড়িতে বসে আরেকজন ইজি বাইক চালক মাহিমকে নিয়ে বাজারে যায়। বাজার থেকে কার্টুন কিনে প্রতারক চক্রর সদস্য আমি পরে আসছি বলে, ইজিবাইক চালককে তার গাড়িতে যেতে বলে।

মাহিম বিশ্বাস গাড়ির নিকট গিয়ে দেখতে পায় তার গাড়ি নেই। এসময় সে অনেক খোজাখুজি করে গাড়ি না পেয়ে পরে আলমডাঙ্গা থানা পুলিশের নিকট যায়।

পরে আলমডাঙ্গা থানার এসআই শরীয়তুল্লাহ আলমডাঙ্গা ফল বাজারের মেম্বার ফল ভান্ডারের সিসি ক্যামেরা দেখে গাড়ি ছিনতাই প্রতারক চক্রের সদস্যকে সনাক্ত করলেও মুখে মাস্ক থাকায় তাকে চেনা যায়নি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram