২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ব্যবসায়িকে কুপিয়ে রক্তাক্ত জখম করে গাছে বেঁধে মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৪, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সন্ধ্যায় আলমডাঙ্গা বাইপাস সড়কে এক ব্যবসায়িকে কুপিয়ে রক্তাক্ত জখম করে গাছের সাথে বেঁধে মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত ছিনতাইকারিরা। ২৪ ফেব্রæয়ারি সন্ধ্যায় এ ঘটনা ঘটে।


ছিনতাইয়ের শিকার ব্যবসায়ি জানান, চুয়াডাঙ্গার সাতগাড়ীর সাদেক আলীর ছেলে আলাউদ্দীন (৩৫) ব্যবসা করেন। ব্যবসার কাজে ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় তিনি মোটরসাইকেলযোগে আলমডাঙ্গায় আসছিলেন। আলমডাঙ্গা শহরের ভেতর ঢোকার মুখে উত্তরা ফিলিং স্টেশন থেকে তিনি মোটরসাইকেলের পেট্রল ক্রয় করেন।

শেষে বাইপাস সড়ক দিয়ে আলমডাঙ্গা শহরে প্রবেশের মুখে ৩ যুবক তার পথ আটকে মোটরসাইকেল থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তারপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে টেনে নিয়ে পাশের এক বাগানে গাছের সাথে বেঁধে রেখে তার মোটরসাইকেল (টিভিএস মেট্রো-১০০ সিসি) নিয়ে চলে যায়।


ছিনতাইকারিরা চলে যাওয়ার পর চেষ্টা করে নিজেই হাতের বাঁধন খুলে ফেলেন আলাউদ্দীন। পরে পথচারিদের সহযোগিতায় তিনি আলমডাঙ্গার পপুলার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি হন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram