১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বুদ্ধি প্রতিবন্ধি ভাইয়ের স্ত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ তারই চাচাতো ভাইয়ের বিরুদ্ধে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৮, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা শ্রীরামপুর গ্রামে বুদ্ধি প্রতিবন্ধি ভাইয়ের স্ত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে তারই চাচাতো ভাইয়ের বিরুদ্ধে। দীর্ঘ দিনধরে বুদ্ধি প্রতিবন্ধি ভাইয়ের স্ত্রীকে যৌন নির্যাতন করে আসছে তারই চাচাতো ভাই কারিবুল ইসলাম। গত দুদিন ধরে গ্রামের দোকানে দোকানে এ নিয়ে আলোচনা ও সমলোচনার ঝড় শুরু হয়েছে।


জানাগেছে, উপজেলার কালিদাসপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে বুদ্ধি প্রতিবন্ধি রাশিদুল ইসলামের সাথে প্রায় ২ বছর আগে বিয়ে হয় মাজিলা গ্রামের মনিরা খাতুনের। বুদ্ধি প্রতিবন্ধি রাশিদুল সারা দিন আলমডাঙ্গা শহরে একটি হোটেলে কাজ করে। প্রতিদিন সকালে কাজে আসে আর সন্ধ্যার পর বাড়িতে যায় বুদ্ধি প্রতিবন্ধি রাশিদুল। বিয়ের পর থেকেই মাঝে মাঝে গ্রামের মৃত আজিজার শেখের ছেলে কারিবুল ইসলাম বুদ্ধি প্রতিবন্ধি ভাইয়ের স্ত্রীকে যৌন নির্যাতনে ইশিরা ইঙ্গিত করে আসছিল। বাড়ি ফাঁকা পেলেই কারিবুল বুদ্ধি প্রতিবন্ধি ভাইয়ের স্ত্রীকে বিভিন্ন ভাবে যৌন নির্যাতন করতো। কয়েকদিন আগে কারিবুলের স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে ওই বুদ্ধি প্রতিবন্ধি ভাইয়ের স্ত্রী তার বাড়ির মধ্যে গেলে তাকে জাপটে ধরে গোসলখানায় নিয়ে যাওয়ার চেষ্টা করে কারিবুল। বুদ্ধি প্রতিবন্ধি রাশিদুলের স্ত্রী কয়েক মাসের অন্তসত্তা জেনেও তাকে জাপটে ধরে কারিবুল। এই ঘটনা গ্রামে জানাজানি হলে এলাকায় মুখরোচক সংবাদে পরিনত হয়।

বুদ্ধি প্রতিবন্ধি রাশিদুল ইসলাম জানান, বিয়ের কয়েক মাস পর আমার স্ত্রীর সাথে রাগারাগি হলে সে বাবার বাড়ি চলে যায়। পরে আমার চাচাতো ভাই কারিবুল আমার স্ত্রীকে আনতে যায়। আমার স্ত্রী আসার জন্য পাশের ঘরে সাঁজার সময় কারিবুল গিয়ে আমার স্ত্রীকে জড়িয়ে ধরে। এসময় আমার স্ত্রী বলে আমি অন্তসত্তা আমার সাথে এমন করছেন কেন। এছাড়া বেশ কয়েকবার আমার স্ত্রীকে সে এভাবে গায়ে হাত দিয়েছে।


অভিযুক্ত কারিবুলকে এঘটনা জিজ্ঞাসা করলে তিনি বলেন, আমার ভাইয়ের স্ত্রী প্রায়ই ঘুম থেকে দেরি করে উঠে। যার কারণে আমার চাচী আমার কাছে বিষয়টি বললে আমি নিজে থেকে রাশিদুল ও তার স্ত্রী মনিরাকে আলাদা করে ভাত রান্না করে খেতে বলি। এর পর গত শনিবার আমার ভাইয়ের শাশ^ড়ি এসে গ্রামের মানুষের কাছে আমার নামে এসব কথা বলে বেড়ায়। আমি যদি তার সাথে খারাপ কিছু করি তাহলে কেউ না কেউ তো দেখতো? আমার চাচীও জীবনে কোন দিন দেখেনি? আমার নামে গ্রামের কিছুলোক মিথ্যা অপবাদ দিয়ে বদনাম রটাচ্ছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram