২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২, ২০২৩
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা চিৎলা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১ ফেব্রæয়ারী কুলপালা গ্রামে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খন্দকার আব্দুল বাতেনের বাসভবনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারেজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চিৎলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খন্দকার আব্দুল বাতেন। এসময় তিনি বলেন, চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন চুয়াডাঙ্গা জেলার আওয়ামীলীগের সকল নেতাকর্মিকে বট বৃক্ষের মত ছায়া দিয়ে রেখেছেন। বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলে চুয়াডাঙ্গায় জেলার এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের হাত দিয়ে যত উন্নয়ন হয়েছে তা আর কোন সরকারের আমলে হয়নি। তিনি আরও বলেন, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগের মূল শক্তিই হলো তৃণমূল। তৃণমূলের নেতাকর্মিদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি এমপি সোলায়মান হক জোয়ার্দ্দারের রোগমুক্তি ও দীর্ঘায়ুর জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন।

এছাড়াও উপস্থিত ছিলেন খাইরুল ইসলাম, জমির আলী, সোহেল শাহ, শমসের মন্ডল, মনিরুল ইসলাম, আবু সিদ্দিক, আবুল হোসেন, আব্দুল্লাহ, মিঠুন, মহাসিন, রবি, শফি, আঃ হান্নান, শাহিন, আবুল কাসেম, মসলেম মন্ডল, মন্টু, আলম, আবুল বাসার, আঃ হান্নান, বাবুল মল্লিক, মজিবর রহমান প্রমুখ। আলোচনা সভা শেষে এমপি ছেলুনের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram