২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বিদায়ী অফিসারকে বিদায় ও নবাগত অফিসারের বরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৫, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় অফিসার্স ওয়েলফেয়ার ক্লাবের আয়োজনে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারকে আনুষ্ঠানিকভাবে বিদায় ও নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে বরণ করে নেওয়া হয়েছে। গতকাল সোমবার আলমডাঙ্গা উপজেলা পরিষদের মিলনায়তনে যুগপৎভাবে এ বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়।

আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল ও নবাগত নির্বাহী অফিসার রনি আলম নূর, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড সালমুন আহমেদ ডন, সহকারী কমিশনার (ভূমি) হুমায়ুন কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ সাঈদ, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর।


উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সোহেল রানার উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুল্লাহিল কাফি, উপজেলা মৎস্য কর্মকর্তা ফাতেমা কামরুন্নাহার আখি, উপজেলা প.প. কর্মকর্তা হাসানুজ্জামান খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, উপজেলা খাদ্য কর্মকর্তা(এসিএলএসডি) মিয়ারাজ হোসাঈন, উপজেলা প্রকৌশলী আব্দুর রশীদ, চুয়াডাঙ্গা সরকারি মহিলা কলেজের প্রভাষক আরিফুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা মাখছুরা জান্নাত, তথ্য সেবা কর্মকর্তা সিগ্ধা দাস প্রমুখ। পরে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য বিভাগ ও আলমডাঙ্গা প্রেস ক্লাবের পক্ষ থেকে বিদায়ী উপজেলা নিবাহী অফিসার পুলক কুমার মন্ডলকে বিদায় ও নবাগত উপজেলা নিবাহী অফিসার রনি আলম নুরকে বরণ করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram