২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বিক্রয় নিশিদ্ধ ৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই জন গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৮, ২০২৩
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে বিক্রয় নিশিদ্ধ ৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই জনকে গ্রেফতার করেছে। ২৭ জানুয়ারি শুক্রবার রাত ৮টার দিকে আনন্দধাম এলাকায় অভিযান চালিয়ে তাদের দুইজনকে গ্রেফতার করে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।


জানাগেছে, উপজেলার বেলগাছি ইউনিয়নের কেদারনগর গ্রামের লাল্টুর ছেলে জাহাঙ্গীর আলম(৩০) ও আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আকাশ(২২) দীর্ঘদিন ধওে মাদক দ্রব্য সেবন ও বিক্রয় করে আসছিল। তারা আলমডাঙ্গা শহরের বাইরে থেকে ট্যাডেন্টাডল ট্যাবলেট কিনে নিয়ে এসে উপজেলার বিভিন্ন গ্রামে ও পৌর এলাকায় বিক্রয় করে।

শুক্রবার সন্ধ্যার পর আলমডাঙ্গা থানার এসআই ইউসুফ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জাহাঙ্গীর ও আকাশ পালানোর চেষ্টা করে। তাদেরকে আটকের পর তল্লাশি করে তাদের নিকট থেকে ৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা মামলা দায়ের করা হয়েছে। গতকাই তাদের আদালতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram