২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বিএনপির প্রার্থীর ভোট বর্জন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৪, ২০২১
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলম আশরাফঃ চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌরসভার সাধারণ নির্বাচনে বিএনপি প্রার্থী আলহাজ্ব মীর মহিউদ্দিন ভোট বর্জন করেছেন। দুপুর ১২ টার পর পোলিং এজেন্টদের বের করে দিয়ে কেন্দ্র দখল করে নেওয়ার অভিযোগ তুলে তিনি সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন।

বেলা ১ টার দিকে নিজ বাড়িতে বিএনপির প্রার্থী এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এ সময় আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি শহিদুল কাউনাইন টিলু উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী আরও বলেন, ভোট শুরুর পর থেকেই ক্ষমতাসীন দলের প্রার্থীরা কেন্দ্র দখল করার পাঁয়তারা ও অরাজক পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করেছে। দুপুর ১২ টা থেকে আমাদের পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে আওয়ামী লীগের প্রার্থীর নেতাকর্মীরা কেন্দ্র দখল করে। সাধারণ মানুষের ভোট দেয়ার সুযোগ নেই। তাই আমরা প্রহসনের নির্বাচন বর্জন করলাম।


উল্লেখ্য, সকাল আটটা থেকে আলমডাঙ্গা পৌরসভায় ভোটগ্রহণ শুরু হয়। আলমডাঙ্গা পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৫ টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ করা হয় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। পৌরসভায় মোট ভোটার ২৬ হাজার ১ শ ৩৯ জন। নির্বাচনে মেয়র পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। আওয়ামী লীগের প্রার্থী হাসান কাদির গনু, বিএনপির প্রার্থী আলহাজ্ব মীর মহিউদ্দিন ও স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলী।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram