২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বাংলাদেশ স্কাউট দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে ডে ক্যাম্প ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৮, ২০২৩
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্কাউটিং করবো, স্মার্ট বাংলাদেশ গড়বো, এ প্রতিপাদ্যকে সামনে রেখে আলমডাঙ্গায় বাংলাদেশ স্কাউট দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে ডে ক্যাম্প ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ মার্চ শনিবার সকাল ১০টায় আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় চত্তরে স্কাউট দিবসে স্কাউটের পতাকা উত্তোলন শেষে বিশেষ ডে ক্যাম্পের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি থেকে স্কাউটের পতাকা উত্তোলন শেষে ডে ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটের সভাপতি রনি আলম নূর।

উপজেলা স্কাউটের সাধারন সম্পাদক ও বাদল স্মৃতি একাডেমির প্রধান শিক্ষক নুরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্কাউটের সহসভাপতি ও বিনোদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল আলম, উপজেলা স্কাউটের যুগ্ম সম্পাদক ও এরশাদপুর গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোল্লা ফেরদৌস রিজভী, আলমডাঙ্গা পাইলট বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক আশরাফুল ইসলাম।

উপজেলা স্কাউটের স্কাউট লিডার ও ওসমানপুর প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রুবেদুর রশীদের উপস্থাপনায় উপস্থিত ছিলেন উপজেলা স্কাউটের কাপ লিডার ও বন্ডবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মজিদ, উপজেলা স্কাউটের তুষার মুক্তদলের লিডার তন্ময় কুমার বিশ^াস।

স্কাউট দিবসে বিশেষ ডে ক্যাম্পে ৫টি স্কাউট দল অংশ গ্রহণ করে। আলমডাঙ্গা সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে স্কাউট দল, পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের স্কাউট দল, ওসমানপুর প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউট দল, আলমডাঙ্গা তুষার মুক্তদল স্কাউট দল ও বন্ডবিল সরকারি প্রাথমিক বিদ্যালয় কাপ স্কাউট দল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram