২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বাংলাদেশ পল্লি উন্নয়ন বোর্ডের ত্রি-বার্ষিক নির্বাচনে ৩ জন প্রতিদ্বন্দ্বি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২২, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

টান টান উত্তেজনার মধ্য দিয়ে আলমডাঙ্গায় বাংলাদেশ পল্লি উন্নয়ন বোর্ডের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ ২৩ ফেব্রæয়ারী মঙ্গলবার অনুষ্ঠিত হবে আলমডাঙ্গা বিআরডিবি'র ত্রি-বার্ষিক নির্বাচন।


এবছর বিআরডিবি নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করছেন ৩ জন প্রার্থী। এরা হলেন সাবেক সভাপতি খন্দকার বজলুল করিম (আম প্রতিক), মোঃ বিপ্লব হোসেন মাস্টার (চেয়ার প্রতিক), এবং রবিউল ইসলাম (আনারস প্রতিক) নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।

বিআরডিবি সভাপতি নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৭৭ জন। সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটনা ভোট গ্রহণ করা হবে। তবে নির্বাচনকে ঘিরে প্রার্থীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। কোন কোন প্রার্থীরা মনে করেন এ বছর নির্বাচনে সংঘাতের সম্ভাবনা রয়েছে। বিআরডিবির সাবেক সভাপতি বর্তমান প্রার্থী খন্দকার বজলুল করিম জানান, সঠিক নির্বাচন হলে তিনি বিজয়ী হবেন। তিনি অভিযোগ করে জানান, তার বিজয় নিশ্চিত জেনে কেউ কেউ অনিয়ম ও ফলাফলে প্রভাব বিস্তারের চেস্টা করছে। তিনি নিরাপত্তা জোরদারের জন্য আইন শৃঙ্খলা বাহিনীর কাছে আবেদন জানিয়েছেন।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, বিআরডিবি নির্বাচনে নিরাপত্তা ও সুষ্ট নির্বাচন করার জন্য থানায় আবেদন করেছে। এ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ করার জন্য পুলিশের কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram