২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আলোচনা সভা ও আহব্বায়ক কমিটি গঠন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৪, ২০২১
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আলোচনা সভা ও আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ২৪ মার্চ বেলা ১১টার দিকে আলমডাঙ্গা বন্ধু ফোরাম ৯৩“র অফিস কক্ষে আলোচনা সভা ও আহব্বায়ক কমিটি গঠন করা হয়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কাজী রবিউল হকের সভাপতিত্বে ও আলমডাঙ্গা সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক আমিরুল ইসলাম জয়ের উপস্থাপনায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান জোয়ার্দ্দার সুলতান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ শেখ নুর মোহাম্মদ জকু, সাংবাদিক আজগর আলী, বেলগাছী ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টু প্রমুখ।

আলোচনা সভা শেষে আলমডাঙ্গা উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদে ২জন উপদেষ্টাসহ ১৫ সদস্য বিশিষ্ঠ আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান জোয়ার্দ্দার সুলতান ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ শেখ নুর মোহাম্মদ জকুকে উপদেষ্ঠা। উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কাজী রবিউল হককে আহব্বায়ক ও প্রভাষক আমিরুল ইসলাম জয়কে সদস্য সচিব করা হয়। বীর মুক্তিযোদ্ধা জামসেদুর রহমান, সাংবাদিক আজগর আলী, বীর মুক্তিযোদ্ধা শওকত আলী শাহ, ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টু, অ্যাড. খন্দকার নাসির উদ্দিন, মামুন অর রশিদ, শিক্ষক বাবুল আক্তার, আবুল ফজল মো: আবু সালেহ, শিক্ষক মজিবুর রহমান, শিক্ষক কাকলী মজুমদার, শিক্ষক প্রভাস কুমার অধিকারীকে সদস্য করে আহব্বায়ক কমিটি ঘোষণা দেওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram