২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ফসলের ক্ষেত কাটা ও ফলের গাছ নষ্ট করার অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৭, ২০২৩
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার পোলতাডাঙ্গায় পূর্ব শত্রুতার জেরধরে কৃষক বকুল হোসেনের ফসলের ক্ষেত কাটা ও ফলের গাছ নষ্ট করার অভিযোগ উঠেছে একই গ্রামের ডাবলু, টুটুল, পল্টু ও সামাদ আলীর বিরুদ্ধে। গত ২৫ ফেব্রুয়ারি শনিবার রাতের আধারে মাঠের শস্য ক্ষেত ও ফলের গাছ কেটে তসরুফ করে। সংঘবদ্ধভাবে তারা এ ঘটনা ঘটায়।


জানা গেছে, উপজেলার পোলতাডাঙ্গা গ্রামের জবেদ আলীর ছেলে বকুল হোসেনের সাথে একই গ্রামের মৃত আবুল হোসেনর ছেলে ডাবলু, ভাদু বিশ্বাসের ছেলে পল্টু ও টুটুল এবং আবুল হোসেনের জামাই সামাদ আলীর বিরোধ চলে আসছিল। বকুল হোসেন মাঠে কৃষি কাজ করেন। তিনি গ্রামের মাঠে নিজের জমিতে আম, জাম, পেঁপে ও কলা বাগান করেছেন। তার পাশেই একটি জমিতে ভুট্টা, টমেটো ও রসুন ক্ষেত করেছেন। শনিবার রাতের আধারে গ্রামের এই চক্রটি মাঠে গিয়ে বকুলের ক্ষেত কেটে ও নষ্ট করে প্রায় ২ লাখ টাকার ক্ষতি করেছে। সকালে বকুল মাঠে গিয়ে এঘটনা দেখে আলমডাঙ্গা থানায় ৪ জনকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।


এবিষয়ে আলমডাঙ্গা থানার আফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, পোলতাডাঙ্গার মাঠে এক কৃষকের ফসলের ক্ষেত কাটা ও নষ্ট করে দেওয়ার অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram