১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পূর্ব শত্রুতার জেরধরে দুই ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখম।। আব্দুল হাকীম গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৫, ২০২২
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার রায়লক্ষিপুর গ্রামের পূর্ব শত্রুতার জেরধরে দুই ভাইকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম মামলার আসামী আব্দুল হাকীমকে গ্রেফতার করেছে পুলিশ। ১৪ অক্টোবর শুক্রবার সকালে নিজ গ্রাম থেকে তাকে গ্রেফতার করে ।


জানাগেছে, উপজেলার রায়লক্ষিপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে সাইদুর রহমান, জিয়াউর রহমান ও শফিকুল ইসলামের সাথে একউ গ্রামের আজিজুর রহমানের ছেলে আব্দুল হাকিম, মৃত গারীসুল্লাহর ছেলে আজিজুর রহমান ও আব্দুল হাকিমের ছেলে সুমনের সাথে বিরোধ চলে আসছিল। ১৩ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে জিয়াউর রহমান মাঠ থেকে ঘাস কেটে বাড়ি ফেরার সময় তাকে একা পেয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে হাকিম, আজিজুর ও সুমন। এসময় জিয়ার ভাই শফিকুল তাকে বাচাতে গেলে তাকেও মারধর করে রক্তাক্ত জখম করে। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হারদী নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করে।

এবিষয়ে আলমডাঙ্গা থানায় জিয়া ও শফিকুলের বড় ভাই সাইদুর রহমান বাদী হয়ে ৩ জনের নামসহ অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন। ১৪ অক্টোবর শুক্রবার সকালে আব্দুল হাকীমকে পুলিশ গ্রেফতার করে নিয়ে আসে। গতকালই তাকে সংশ্লিষ্ঠ মামলায় আদালতে সোপর্দ করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram