২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পূর্ব বিরোধের জেরধরে ৩ জনকে মারপিট

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৪, ২০২১
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় পূর্ব বিরোধের জেরধরে ৩জনকে মারপিটের অভিযোগ উঠেছে কোর্টপাড়ার আফজাল ও নিজামুলের বিরুদ্ধে। ২৪ ফেব্রæয়ারী সন্ধ্যায় পৌর এলাকায় বাবুপাড়ার বিটিম মাঠের পাশে কথাকাটাকাটির একপর্যায়ে কাউসুল কাউনাইন, রোমিও ও অনুপম আবির মাহবুবকে মারপিট করে ।

জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার বাবুপাড়ার মৃত ইফতেখারুল কাউনাইনের ছেলে কাউসুল কাউনাইন ও তার ব্যবসায়ীক পার্টনার একইপাড়ার ফজলুল হকের ছেলে রোমিওর সাথে কোর্টপাড়ার সিরাজুল ইসলামের ছেলে আফজাল ও মৃত এনায়েতুল্লার ছেলে নিজামুলের সাথে পূর্ব বিরোধ চলে আসছিল। ২৪ ফেব্রæয়ারী সন্ধ্যায় কাউসুল কাউনাইন ও তার খালাতো ভাই অনুপম আবির মাহবুবকে নিয়ে রোমিওর বাড়ির সামনে দাড়িয়ে ছিল।

এসময় আফজাল ও নিজামুল তাদেরকে গালিগালাজ করতে থাকে। রোমিও বাড়ির থেকে বেড়িয়ে এসে গালিগালাজ করতে নিষেধ করলে তাদের মধ্যে কথাকাটাকাটির সৃষ্টি হয়। এপর্যায়ে আফজাল ও নিজামুল বাঁশের লাঠি ও ইট দিয়ে কাউসুল কাউনাইন, রোমিও ও অনুপম আবির মাহবুবকে মারপিট করে। ইটের আঘাতে অনুপম আবির মাহবুরের মাথা ও নাকের উপরে কেটে রক্তাত্ব জখম হয়। পরে তাদেরকে স্থানীয় ক্লিনিকে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে। রাতেই আলমডাঙ্গা থানায় কাউসুল কাউনাইন বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর বলেন, বাবুপাড়ার বিটিম মাঠের পাশের মাপিটের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হইতেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram