১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২, ২০২২
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার পৌর এলাকাসহ ৪টি শ্রী শ্রী দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। স্ত্রী ও সন্তানকে সাথে নিয়ে তিনি রবিবার সন্ধ্যায় আলমডাঙ্গার রথতলা ও কলেজপাড়ার দুইটি ও কালিদাসপুর পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় তিনি বলেন ধর্ম যার যার, উৎসব সবার। ধর্মীয় উৎসবের আনন্দের মাধ্যমে সম্প্রীতি বন্ধন অটুট রাখতে হবে। কোন গুজবে কান দেওয়া যাবে না। কারণ মুসলমান- হিন্দু সবাই মানুষ। শারদীয় দূর্গা পূজা উপলক্ষে জেলাব্যাপী কঠোর নিরাপত্তার ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সতর্ক অবস্থানে রয়েছে আইন শৃঙ্খলা বাহিনী।


পূজা মন্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের মিসেস মেহেনাজ খান (বাঁধন), আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর, সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ( নেজারত শাখা এবং ডিসি ইকো পার্ক ) মোঃ হাবিবুর রহমান, আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের মিসেস মুন্নুজা আফরিন । এছাড়াও উপস্থিত ছিলেন আলমডাঙ্গা পুজা উদযাপন পরিষদের সভাপতি ডাঃ অমল কুমার বিশ্বাস, উপজেলা হিন্দু,বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্যপরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনীন্দ্রনাথ দত্ত, জেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি বাবু শুশিল কুমার ভৌতিকা, পৌর পুজা উদযাপন পরিষদের সভাপতি পরিমল কুমার কালু ঘোষ, পৌর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান পরিষদের সাধারণ সম্পাদক পলাশ হিন্দু কল্যাণ ট্রাস্টের প্রতিনিধি অসীম কুমার সাহা, বিদ্যুত সাহা, উজ্জল কুমার বিশ্বাশ, নির্মল গোসাই, দেবেন্দ্রনাথ দত্ত, দীপ্তি বাবু।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram