১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পাখিভ্যান চুরি করে নিয়ে যাওয়ার সময় দুচোর হাতেনাতে পাকড়াও

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৯, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় পাখিভ্যান চুরি করে নিয়ে যাওয়ার সময় দুচোর হাতেনাতে পাকড়াও। গণধোলাই শেষে পুলিশে দিয়েছে নওদাবন্ডবিল এলাকাবাসি। ২৯ ডিসেম্বর দুপুরে নওদাবন্ডবিল থেকে পাখিভ্যান চুরি করে নিয়ে পালানোর সময় দুচোরকে তাড়িয়ে ডামোস গ্রামে থেকে আটক করে পুলিশে তুলে দিয়েছে।


জানাগেছে, প্রায়ই শোনা যায় ভ্যান রেখে যাওয়ার কয়েক মিনিট পরই ভ্যান চালক চিৎতার করে কান্না করে তার পাখিভ্যান চুরি হয়ে গেছে। তেমনই করে ২৯ ডিসেম্বর বেলা সাড়ে ১১ টার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার নওদাবন্ডবিল গ্রামের মোমিনের ছেলে আশরাফুল ইসলাম(১৮) প্রতিদিনের ন্যায় সকাল থেকে ভাড়া মেরে বাড়ি আসে। বাড়ির সামনে তার ব্যাটারি চালিত পাখিভ্যানটি রেখে বাড়ির ভেতরে যায়।

কিছুক্ষণ পর আশরাফুলের মা দেকতে পায় তার ছেলে ভ্যানটি যথাস্থানে নেই। একটু সামনে তাকিয়ে দেখতে পায় একটি ছেলে ভ্যানটি চালিয়ে নিয়ে যাচ্ছে আর একটি ছেলে বসে আসে। আশরাফুলের মার চিৎকারে ছুটে আসে প্রতিবেশিরা। মোটরসাইকেল নিয়ে পাখিভ্যানের পিছনে ধাওয়া করে।

শেষ পর্যন্ত ডামোস গ্রাম থেকে পাখিভ্যান চোর মুন্সিগঞ্জ জেহালা মোড়েরর মফিজুল হক টুলুর ছেলে সোহানুর রহমান সোহান(২২) ও ফুলবগাদী গ্রামের ইদগাপাড়ার হারুন আলীর ছেলে ফারুক হোসেন(২২)কে পাখিভ্যানসহ আটক করে। আটকের পর তাদেরকে গণধোলাই শেষে আলমডাঙ্গা থানা পুলিশের হাতে তুলে দিয়েছে। এবিষয়ে আলমডাঙ্গা থানার আশরাফুলের পিতা মোমিন বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram