২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পাইকারি মাদক বিক্রেতা মহাজনের ৩ মাস ও খুচরা বিক্রেতার ৪ কারাদন্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৫, ২০২০
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ভ্রাম্যমাণ আদালত আলমডাঙ্গা শহরের পাইকারি মাদক বিক্রেতা মহাজন হোমিও ডাক্তার তৈমুর সালেহীন পল্লবকে ৩ মাস ও খুচরা বিক্রেতা ফার্নিচার ব্যবসায়ি তপন আলীকে ৪ মাসের কারাদন্ডাদেশ প্রদান করেছে। এ সময় ডাক্তার পল্লবের হোমিও হল সিলগালা করা হয় ও লাইসেন্স বাতিলের নির্দেশ দেওয়া হয়েছে।

২৫ জুলাই শনিবার রাতে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। সে সময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা অফিসার হাদী জিয়াউদ্দীন আহমেদ।


হোমিও ঔষধের ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করতে গিয়ে ৪র্থ বার আটক হলেন আলমডাঙ্গা শহরের সালেহীন হোমিও হলের মালিক ডাক্তার তৈমুর সালেহীন পল্লব। শহরের মিয়াপাড়ার এক ফার্ণিচার ব্যবসায়িকে ৪ বোতল অ্যালকোহলসহ পুলিশ আটক করে। পরে ফার্নিচার ব্যবসার আড়ালে রমরমা মাদকের ব্যবসায়ি তপনের স্বীকারুক্তিতে ডাক্তার পল্লবকে পুলিশ আটক করেছে।


জানা যায়, ২৫ জুলাই শনিবার বেলা বিকালে গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানা পুলিশ শহরের মিয়াপাড়ায় অবস্থিত এক ফার্নিচারের দোকানে অভিযান চালায় সে সময় পুলিশ ৪ বোতল অ্যালকোহলসহ ফার্ণিচারের মালিক তপন আলীকে (৫৫) পুলিশ আটক করে। তপন চুয়াডাঙ্গা সদর উপজেলার নীলমণিগঞ্জের মৃত আবুল খয়েরের ছেলে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে গত ৮ মাস ধরে সে ফার্ণিচার ব্যবসার আড়ালে আসলে মাদকের ব্যবসা করে আসছিল। কোথা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করতো এমন প্রশ্নের জবাবে জানায় সে আলমডাঙ্গা শহরের সালেহীন হোমিও হল থেকে নিয়োমিত অ্যালকোহল কিনে বিক্রি করতো।


তপন আলীর স্বীকারুক্তি মোতাবেক পুলিশ পরে সালেহীন হোমিও হলের মালিক ডাক্তার তৈমুর সালেহীন পল্লবকে ২৫ বোতল অ্যালকোহলসহ আটক করে। ডাক্তার তৈমুর সালেহীন পল্লব আলমডাঙ্গার ফরিদপুর গ্রামের হোমিও ডাক্তার আজিবর রহমানের ছেলে। হোমিও ব্যবসার আড়ালে মাদকব্যবসার দায়ে ইতোপূর্বে তিনি ৩ বার গ্রেফতার হন। একবার ভ্রাম্যমাণ আদালত তাকে কারাদন্ডাদেশ প্রদান করে করে।


সংবাদ পেয়ে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে ছুটে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপরোক্ত শাস্তি প্রদান করেন।


আলমডাঙ্গা থানার এস আই সুব্রত, এস আই সিদ্ধার্থ মন্ডল ও এ এস আই ইউসুফ ওই মাদক বিরোধি অভিযান পরিচালনা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram