২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নেতাকর্মিদের সাথে মতবিনিময় শেষে তীব্র গরমে সবাইকে সতর্ক হওয়ার পরামর্শ দেন এমপি ছেলুন জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ৫, ২০২৩
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা বধ্যভূমির উন্নয়ন কাজের পরিদর্শন শেষে তীব্র গরমে সবাইকে সতর্ক হওয়ার পরামর্শ দেন চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। ৪ জুন রবিবার বেলা সাড়ে ১১টায় তিনি বধ্যভূমির সেডে নেতাকর্মিদের সাথে মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, প্রচন্ড দাবদহ চলছে। সবাইকে সর্তকতার সাথে চলাফেরা করতে হবে। খুব বেশি প্রয়োজন ছাড়া বৃদ্ধ ও শিশুদের দিনের বেলা বিশেষ করে দুপুরে বাইরে যাওয়া থেকে বিরত থাকতে হবে। অতি গরমে ডায়রিয়াসহ কিছু শারীরিক সমস্যায় দেরি না করে চিকিৎসকের পরামর্শ মেনে চলতে হবে।


মতবিনিময়কালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ, পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ লিয়াকত আলী লিপু মোল্লা, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাইফুর রহমান পিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড, সালমুন আহাম্মদ ডন, জেলা পরিষদের সাবেক সদস্য মিজানুর রহমান, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুল হক, যুবলীগ নেতা সৈকত খান, মিরাজুল ইসলাম রঞ্জু, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইরাজ মেহেদী লাভলু প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram