২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নেতাকর্মিদের সাথে ঈদোত্তর মতবিনিময় করেছেন এম‌পি ছেলুন জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৬, ২০২৩
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় আওয়ামীলীগের নেতাকর্মিদের সাথে ঈদোত্তর মতবিনিময় করেছেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। ২৫ এপ্রিল মঙ্গলবার দুপুরে তিনি আলমডাঙ্গা বধ্যভূমি সেডে নেতাকর্মিদের সাথে এ মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, সকল নেতা কর্মিদের মানুষের সেবায় কাজ করে যেতে হবে। বঙ্গবন্ধু যেভাবে মানুষের কল্যানে সারাজীবন কাজ করে গেছেন। তেমনিভাবে তার সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছেন।

আজকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। বর্তমান সরকার নিজের অর্থ দিয়ে পদ্মা সেতু নির্মাণ করেছে। মেট্টো রেল উদ্বোধন করেছে। কর্ণফুলি ট্যানেল সহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করছেন। বঙ্গবন্ধু কন্যার পথ অনুস্বরণ করে আমাদেরও মানুষের জন্য কাজ করে যেতে হবে।

তারই ধারাবাহিকতায় আলমডাঙ্গা উপজেলায় বিভিন্ন গ্রামে রাস্তা ঘাট, স্কুল কলেজ, মসজিদ ও মন্দিরের উন্নয়ন করা হয়েছে। বর্তমান সরকারের আমলে এদেশে যে উন্নয়ন হয়েছে, তা আর কোন সরকারের আমলে হয়নি। আর এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। সেজন্য সকল নেতাকর্মিদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এসময় জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খানসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram