২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নারী লোভী শামিম ড্রাইভার আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৬, ২০২০
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় প্রবাসী ও চাকুরী জীবিদের স্ত্রীকে পটিয়ে পরোকিয়া করা নারী লোভী শামিম ড্রাইভারকে আটক করেছে পুলিশ। গত ৪ অক্টোবর অপহরোনের অভিযোগের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই সুব্রত বিশ^াস আশুলিয়া থেকে নারী লোভী শামিম ও অপহৃত সেনাবাহিনী সদস্যর স্ত্রীকে উদ্ধার করে নিয়ে আসে।


জানাগেছে, আলমডাঙ্গা গোবিন্দপুর গ্রামের মুত বারেক আলীর নাতী ছেলে ও মৃত রজব আলীর ছেলে নারী লোভী শামিম ড্রাইভার(২৮) আলমডাঙ্গা গোবিন্দপুর বসবাস করে। শামিম তার প্রথম স্ত্রীকে তালাক দেয়্। তার বিরুদ্ধে বিভিন্ন জায়গা থেকে নারী নিয়ে এসে ফুর্তির অভিযোগ আছে।

এছাড়ার শামিম আলমডাঙ্গা শহরের প্রবাসী ও চাকুরী জীবিদের স্ত্রীর সাথে কৌশলে পরিচয় হয়ে পরোকিয়া শুরু করে। পরে তাদেরকে বাধ্য করে তার সাথে পালাতে। গত ২০ সেপ্টেম্বর আলমডাঙ্গা আন্দধাম এলাকার মেয়ের ওসমানপুর গ্রামের সেনা সদস্যর স্ত্রীকে নিয়ে ঢাকায় চলে যায়।

শামিমে সহযোগীতা করে আনন্দধাম এলাকার খালেক আলীর ছেলে একরামুল ও মাজু গ্রামের ফরহাদ। এই গ্রুপের টার্গেট প্রবাসী ও চাকুরী জীবিদের স্ত্রীর সাথে কৌশলে পরিচয় হওয়া। পরে তাদেরকে ব্লাক মেইল করে বাড়ি থেকে বাইরে নিয়ে গিয়ে টাকা পয়সা গহনা হাতিয়ে নেওয়া।

ইতোপূর্বেও শামিম রাধিকাগঞ্জের একজনের স্ত্রীকে নিয়ে কয়েক দিন পর তার টাকা পয়সা নিয়ে কুষ্টিয়া বাস টার্মিনালে রেখে চলে যায়। গত ২০ সেপ্টেম্বর আলমডাঙ্গা আন্দধাম এলাকার মেয়ের ওসমানপুর গ্রামের সেনা সদস্যর স্ত্রীকে নিয়ে চলে যাওয়ার পর মেয়েটির মা আলমডাঙ্গা থানায় ৬ জনকে আসামী করে অপহরোনের অভিযোগ করে।

গত ৪ অক্টোবর রাতে আলমডাঙ্গা থানার এসআই সুব্রত অভিযান চালিয়ে আশুলিয়া থেকে শামিমকে আটক এবং সেনা সদস্যর স্ত্রীকে উদ্ধার করে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছে মেয়েটির মা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram