২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নানা আয়োজনের মধ্যদিয়ে ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২২, ২০২২
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় নানা আয়োজনের মধ্যদিয়ে ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। ১৯৭৫ সালের ২২ মার্চ এক অধ্যাদেশের মাধ্যমে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

দিনটি উপলক্ষে সকালে কুরআন তেলওয়াত, র‌্যালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

পরে উপজেলা জামে মসজিদে আলোচনা সভা শেষে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন। ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আক্তারুজ্জামানের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের কেয়ারটেকার নুরুল ইসলাম, আবুল কালাম আজাদ, জামার উদ্দিন, আল আমীন, আব্দুস সালাম, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক আরাফাতসহ শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। এসময় মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম(৭ম পর্যায়ে) প্রকল্পের আলমডাঙ্গা উপজেলার ২০২১ শিক্ষাবর্ষের শ্রেষ্ঠ শিক্ষার্থী, শিক্ষক ও কেয়ারটেকারগণের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয়। সকালে উপজেলা জামে মসজিদে দিনটি উপলক্ষে খতমে কোরআন অনুষ্ঠিত হয় ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram