২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নবনির্মিত পৌর ভূমি অফিস ও কুমারী ভূমি অফিস উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৮, ২০২১
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় নবনির্মিত পৌর ভূমি অফিস ও কুমারী ভূমি অফিস মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন। ৮ সেপ্টেম্বর উপজেলা প্রশাসন ও উপজেলা ভূমি অফিসের আয়োজনে পৌর ও কুমারী ভ‚মি অফিসে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের নবনির্মিত ভ‚মি অফিস উদ্বোধন করেন। পরে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে আলমডাঙ্গা পৌর ভ‚মি অফিস উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন, আলমডাঙ্গা পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান কাদির গনু, উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর ও উপজেলা প্রকৌশলী আব্দুর রশিদ।

একই ভাবে কুমারী ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধন করেন কুমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু ও উপজেলা সহকারী কমিশনার ভ‚মি হুমায়ন কবীর। এসময় উপস্থিত ছিলেন কানোনগো একেএম আমিনুল ইসলাম, ভ‚মি সহকারী কর্মকর্তা মিনারুল ইসলাম, রেজাউল ইসলাম, ঈশা খান, শ্রী সুজিত শর্মা, শ্রীমতি মালা শিকদার, আতিকুর রহমান, নাজির সোহেল রানা, সার্ভেয়ার আবু সালেহ, ভূমি অফিসের কাজী রোকন, সজল, ফারুক প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠান শেষে দেশ ও জাতির জন্য করোনাভাইরাস থেকে মুক্তি পাওয়ার লক্ষ্যে মহান আল্লাহর তাআলার দরবারে মুনাজাত প্রার্থনা করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram