২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নকল ও মানহীন দেশি বিদেশি কসমেটিকস বিক্রয়ের দায়ে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২১, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা বাজারে জাতীয় ভোক্তাধিকার সংরক্ষন অধিদপ্তর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩টি প্রতিষ্ঠানে নকল ও মানহীন দেশী বিদেশী পণ্য বিক্রয়ের অপরাধে জরিমানা করেছে। ২১ জুলাই জাতীয় ভোক্তাধিকার সংরক্ষন অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালায়ের সহকারি পরিচালক সজল আহম্মেদ আলমডাঙ্গা বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানাগেছে, আলমডাঙ্গা শহরের নামী-দামি কয়েকটি প্রতিষ্ঠান দীর্ঘদিন ধরে মানসম্মত পণ্যের পাশাপাশি নকল ও দেশি বিদেশী মানহীন পণ্য বিক্রয় করে সাধারন মানুষকে প্রতারণা করে করে। এ সকল পণ্য বেশিরভাগই ফেরিওয়ালাদের মাধ্যমে গ্রামের সাধারন মানুষের কাছে চড়া দামে বিক্রয় করে প্রতারণা করে।

এমন অভিযোগে ২১ জুলাই জাতীয় ভোক্তাধিকার সংরক্ষন অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালায়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সকল নকল মানহীন ও মেয়াদ-মুল্য বিহীন পণ্য বিক্রয়ের অপরাধে কবীর ষ্টোরের মালিক সৈয়দ গোলাম কবীরকে ২ হাজার টাকা, মা কসমেটিসের মালিক জিল্লুর রহমানকে ২ হাজার টাকা ও খান কসমেটিসের মালিক রাশেদ আলী খানকে ২ হাজার টাকা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram