২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ট্রাক ও গরু বোঝাই নসিমন মুখোমুখি সংঘর্ষে ৪ গরু ব্যবসায়ী আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২, ২০২১
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা কুষ্টিয়া সড়কে পন্য বোঝাই ট্রাক ও গরু বোঝাই নসিমন মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ গরু ব্যবসায়ী আহত হয়েছে। ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১ টার দিকে জগন্নাথপুর স্কুলের নিকট এ সংঘর্ষের ঘটনা ঘটে।


জানাগেছে, উপজেলার কামালপুর গ্রামের নসিমন চালক ফজলুর রহমানের ছেলে বিল্লাল হোসেন(৪০), একই গ্রামের গরু ব্যবসায়ী নয়া মিয়ার ছেলে হেলাল উদ্দিন(৪২), মৃত আব্দুল মালেকের ছেলে আব্দুল হালিম(৪৫), ও বকসিপুর গ্রামের মৃত মহর আলীর ছেলে সাইদুল(৪০) গরুর ব্যবসা করে। ২ সেপ্টেম্বর গরু বিক্রয় করার জন্য ১৪টি গরু নিয়ে কুষ্টিয়ার পুড়াদহ গরুর হাটে গরু বিক্রয় করার জন্য যাচ্ছিলেন। গরু বোঝাই গাড়ি নিয়ে আলমডাঙ্গা কুষ্টিয়া সড়কের জগন্নাথপুর জেএস মাধ্যমিক বিদ্যালয়ের নিকট পৌছালে কুষ্টিয়ার দিকে থেকে আসা পন্য বোঝাই ট্রাক(ঝিনাইদহ-ট-১১-০৯৯৯)র সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় গরুর গাড়ির চালকসহ ৪ গরু ব্যবসায়ী গাড়ি থেকে চিটকে পড়ে আহত হয়। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে আলমডাঙ্গার স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। এদিকে পন্য বোঝাই ট্রাকের ড্রাইভার পালিয়ে যায়। পরে পাইকপাড়া ক্যাম্প পুলিশ ট্রাকটি উদ্ধার করে আলমডাঙ্গা থানায় নিয়ে আসে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram