২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ট্যাক্টর ও পাখিভ্যান সংঘর্ষে পানব্যবসায়ীসহ ৩জন আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৬, ২০২০
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা চুয়াডাঙ্গা সড়কের বন্ডবিল হক ফিয়িং ষ্টেশনের নিকটবর্তিস্থানে ট্যাক্টর ও পাখিভ্যান সংঘর্ষে পানব্যবসায়ীসহ ৩জন আহত হয়েছেন। ২৬ নভেম্বর বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে ট্যাক্টর চালক পাখিভ্যানের সাইড নিয়ে বের হতে গেলে এ ঘটনা ঘটেছে।


জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার যুগীরহুদা গ্রামের মোয়াজ্জেম আলীর ছেলে পানব্যবসায়ী শাহাবুল(৫০) একই গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে পাখিভ্যান চালক রমজান আলী(৪৫)সহ বেশ কয়েকজন মিলে আলমডাঙ্গা পান বাজারে আসছিল। একই দিক থেকে চুয়াডাঙ্গা সদর উপজেলার বলদিয়া গ্রামের ওমর আলীর ছেলে ট্যাক্টর চালক আবু শামা আলমডাঙ্গা বন্ডবিল হক ফিলিং ষ্টেশনের নিকটবর্তীস্থানে সাইড নিতে যায়। এসময় ট্যাক্টরে বেধে পাখিভ্যান যাত্রীসহ রাস্তার পাশে উল্টে যায়। পাখিভ্যান উল্টে চালক রমজান আলীর পেট কেটে ভুড়ি বেরিয়ে আসে ও পানব্যবসায়ী শাহাবুলের মাথায় ও বুকে ও পায়ের থাইয়ে আঘাত পেয়ে রক্তাত্ব জখম হয়। ট্যাক্টর চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা মারে আহত হয়।


প্রত্যক্ষদর্শিরা বলেন, দ্রæত গতিতে ফাঁকা রাস্তায় ট্যাক্টর চালক সাইড নিতে গেলে ট্যাক্টরের পিচনে ধাক্কা লেগে পাখিভ্যান উল্টে পাখিভ্যান চালক, পান ব্যবসায়ী ও ট্যাক্টর চালককে জখম অবস্থায় উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে যায়। তাদের অবস্থার অবনতি দেখে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য রেফার্ড করেন।


এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে দ্রæত ঘটনাস্থলে গিয়ে আহতদের স্থানীয় লোজকনের সহয়তায় উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ট্যাক্টর ও পাখি ভ্যান উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram