১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস ২০২৩ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১১, ২০২৩
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

"স্মার্ট বাংলাদেশের প্রত্যয়, দুর্যোগ প্রস্তুতি সব সময়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আলমডাঙ্গায় জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস ২০২৩ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ মার্চ শুক্রবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের আয়োজনে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা সহকারী কমিশনার ভ‚মি ও উপজেলা নির্বাহী অফিসার (অ:দ:) রেজওয়ানা নাহিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মিজানুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক।

কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজার উপস্থাপনায় উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ অগ্রণী ব্যাংক কর্মকর্তা ইশতেসাম সোহেল, আনসার ভিডিপি অফিসার আজিজুল হাকীম, উপসহকারী প্রকৌশলী নজরুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলা চত্তরে আলমডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন অফিসার মিজানুর রহমানের নেতৃত্বে অগ্নিকান্ডের কারণে জান-মালের ব্যাপক ক্ষয়ক্ষতি রোধকল্পে অগ্নিকান্ড সম্পর্কে সচেতনতা বৃদ্ধি এবং অগ্নি নির্বাপণের বিভিন্ন কলা কৌশল হাতে-কলমে শিক্ষা দানের মহড়া অনুষ্ঠিত হয়। এছাড়াও ভ‚মিকম্পনে ক্ষয়ক্ষতি রোধকল্পে অগ্নিকান্ড সম্পর্কে সচেতনতা বৃদ্ধি এবং অগ্নি নির্বাপণের বিভিন্ন কলা কৌশল হাতে-কলমে শিক্ষা দানের মহড়া অনুষ্ঠিত হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram