২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় চেক জালিয়াতী মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী নগরবোয়ালিয়া গ্রামের খোশদেল গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৫, ২০২২
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় চেক জালিয়াতী মামলায় ২ বছরের সশ্রম কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামী নগরবোয়ালিয়া গ্রামের কাতার প্রবাসী খোশদেল আলীকে গ্রেফতার করেছে। ৪ ডিসেম্বর রবিবার রাতে হাটবোয়ালিয়া ক্যাম্প পুলিশ অভিযান চালিয়ে খোশদেলকে গ্রেফতার করে নিয়ে আসে।


জানাগেছে, উপজেলার নগর বোয়ালিয়া গ্রামের মনজের আলীর ছেলে খোশদেল আলী দীর্ঘদিন ধরে মধ্যপ্রাচ্য দেশ কাতারে গিয়ে কাজ করে। ভাল কাজ আর মোটা অংকের বেতনের লোভ দেখিয়ে একই ইউনিয়নের ভোগাইলবগাদী গ্রামের ইউনুস আলীর ছেলে আক্তারুলকে কাতারে নিয়ে যায়।

সেখানে যাওয়ার পর আক্তারুল জানতে পারে তাকে যে ভিসা দেওয়া কথা ছিল সেটা দেয়নি। আক্তারুল কোন উপায় না পেয়ে বাড়ি চলে আসে। বাড়িতে আসার পর খোশদেলকে বিষয়টি জানলে তাকে একটি চেক দেয়। ওই চেকে খোশদেলে একাউন্টে কোন টাকা না পেয়ে আক্তারুল আদালতে ২০১৩সালে চেক ডিজ অনার মামলা করে।

কয়েক বছর বিচারাধীন থাকার পর আদালত চেক ডিজঅনার মামলার রায়ে খোশদেরকে ২ বছরের সশ্রম কারাদন্ড ও নগত টাকা জরিমানা করেন। দীর্ঘদিন কাতারে থাকার কারণে তাকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। গত কয়েকদিন আগে খোশদেল বাড়িতে আসে। রবিবার রাতে হাটবোয়ালিয়া ক্যাম্পের এসআই কামরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে। গতকালই তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram